বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলার ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মো. সিরাজুল ইসলামের মেয়ে ফাতেমা আক্তার বিউটি (৩৫) কিডনি রোগে আক্রান্ত।

অর্থভাবে চিকিৎসা করাতে না পারায় ক্রমাগত মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে বিউটি। চন্ডিপুর তাঁর বাবার বাড়িতে বসে অসুস্থ্য বিউটি এই সুন্দর পৃথিবীর আলো বাতাসে নিঃশ্বাস নিতে চায়, তিনি জানিয়েছে বাঁচার আকুতি।

বিউটি’র আরো জানান, তাঁর বিয়ের কিছুদিন তাঁর সংসারে তাঁর একটি কন্যা সন্তান আসে। এর বেশ কিছুদিন পর তিনি কিডনি রোগে আক্রান্ত হয়। অনেক চিকিৎসা করিয়েছেন। আজ তিনি বড় কান্ত। তিনি আরো জানান, তাঁর চিকিৎসার অনেক ব্যয় বহুল। যা তাঁর মত গরীবের জন্য অনেক কষ্ট সাধ্য।

একদিন পর পর এক হাজার টাকার ঔষধ খেতে হয় তাকে। প্রতি মাসে রংপুরে গিয়ে রক্ত দিতে হয় তাকে। রাজধানীসহ দেশের বিভিন্ন হাসপাতালে তিনি চিকিৎসা করিয়েছেন। তিনি আরো জানান, তাদের সংসারের সব অর্থ তাঁর চিকিৎসার পিছনে খরচ করে ফেলেন।

আজ সর্বশান্ত তিনিসহ তাঁর পরিবার নরুপায় হয়ে আত্মীয় স্বজনদের নিকট ধার-দেনা করেও চিকিৎসা করাচ্ছেন। তাতেও সুফল মিলছে না। তাই যদি কোন স্ব- হৃদয়বান ব্যক্তি কিংবা সমাজের ব্যত্তিবানরা বিউটির চিকিৎসার জন্য এগিয়ে আসে তাহলে এই পৃথিবী বুকে আলো বাতাস পেয়ে বেঁচে থাকতে পারবে তিনি।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরা পারভীন বলেন, ফাতেমা আক্তার বিউটি দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত। কিছু দিন পর পর তার চিকিৎসার জন্য তার শরীরে রক্ত দিতে হয়, এই চিকিৎসার খরচ অনেক ব্যয় বহুল। ফাতেমা আক্তার এই চিকিৎসা যদি না করেন তাহলে বর্তমানে কিডনি যে অবস্থা আছে তা ধীরে ধীর ডেম্যেজ হয়ে যেতে পারে।

ফাতেমা চিকিৎসার জন্য তাঁরা দেশের সর্বস্তরের মানুষের নিকট অর্থ সাহায্য চেয়ে মানবিক আবেদন জানিয়েছেন।

তাকে সাহায্য পাঠানোর ঠিকানা-

পলিপ্রয়াগপুর ইউপির গ্রাম. চন্ডিপুর,ডাকঘর. শ্রীপুর,থানা. বিরামপুর, জেলা. দিনাজপুর, দেশ.বাংলাদেশ।

(নগদ) পার্সোনাল. ০১৭৭৮-০৯৮৬৩৪।